Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

মোবাইল ছিনতাইকারিকে ঝাপটে ধরলেন ম্যাজিস্ট্রেট

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

 রাজধানীর নিউমার্কেট এলাকায় ব্যস্ততম সড়কে দৌঁড়িয়ে চলন্তবাসের এক যাত্রীর মোবাইল ছিনিয়ে নেয়া ছিনতাইকারীকে ঝা টে ধরে ফেলেন কেরানীগঞ্জ এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল। পরে তিনি ওই ছিনতাইকারিকে গনপিটুনির হাত থেকে বাঁচিয়ে নিউমার্কেট থানার এক এস আইয়ের হাতে সোপর্দ করেন। গত শুক্রবার সন্ধ্যা ৬টায় রাজধানীর নিউমার্কেট এলাকার ব্যস্ততম সড়কে এ ঘটনা ঘটে।
কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল সহকারি কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল জানান, তিনি শুক্রবার বিকেলে তার নিজস্ব প্রাইভেট কারযোগে নিউমার্কেটের সামনের সড়ক দিয়ে ঢাকা বিশ্ব বিদ্যালয়ের টিএসসিতে যাচ্ছিলেন। এ সময় হঠাৎ তিনি দেখতে পান তার সামনের একটি বাসের জানালার পাশে কথা বলার সময় এক বাসযাত্রীর মোবাইলফোন ছিনতাইকারি নিয়ে দৌঁড়িয়ে পালাচ্ছিল। তিনি সাথে সাথে গাড়ি থেকে নেমে ছিনতাইকারির পিছনে পিছনে দৌড়াতে থাকেন। প্রায় এক কিলোমিটার দৌঁড়িয়ে সাইন্সলেবরেটরি মোড়ে ওই ছিনতাইকারিকে ধরে ফেলতে সক্ষম হন তিনি এবং ছিনতাই হওয়া মোবাইলটিও উদ্ধার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ম্যাজিস্ট্রেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ