Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চন্দনাইশে সিএনজি মালিক ও চালক সমিতির নির্বাচন

চন্দনাইশ (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

চট্টগ্রামের চন্দনাইশের বৈলতলি টু দোহাজারী সড়কের সাতবাড়ীয়া নগরপাড়া আশরাফ মহুরিহাট খাজা আজমীর সিএনজি অটোরিকশা মালিক ও চালক সমিতির চতুর্থ বার্ষিক নির্বাচন আশরফ মহুরীহাটের এনায়েত আলী মার্কেটে অনুষ্ঠিত হয়। গতকাল এ নির্বাচনে সভাপতি পদে মো. আকতার হোসেন ও মো. সৈয়দ হোসেন সোহেল প্রতিদ্বন্দিতায় করেন। অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনে মো. আকতার হোসেন বিপুল ভোটে নির্বাচিত হন।

এ নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ছিলেন চন্দনাইশ সমবায় অফিসের সহকারী পরিচালক বাদল কান্ত দাশ ও এডহক কমিটির সভাপতি মাস্টার আবুল কাসেম। প্রিসাইডিং-এর দায়িত্বে চিম্ময়ী ঘোষ এবং পোলিং অফিসার ছিলেন প‚র্ব সাতবাড়ীয়া বহুম‚খী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. ইব্রাহিম।

এ ভোট কেন্দ্রে আইন শৃংখলার দায়িত্বে ছিলেন এসআই মুজিবুর রহমান। বিকালে ৪ টায় ফলাফল ঘোষণা করা হয়। অন্যান্য পদে বিনাপ্রতিদ্বন্দিতায় একক প্রার্থী নির্বাচিত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ