Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

জেএমবি সদস্যসহ আটক ৭১

প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনার জেলায় সাঁড়াশি অভিযান চালিয়ে ৯ উপজেলার ১১ থানা থেকে এক জেএমবি সদস্যসহ ৭১ জনকে আটক করেছে পুলিশ।
রোববার রাত থেকে আজ সোমবার ভোররাত পর্যন্ত পুলিশ এই অভিযান চালান।
ডি আই-১ আহসানুল হক এ তথ্য নিশ্চিত করে জানান, জেলার ৯ উপজেলার ১১ থানাতে পুলিশের এই সাঁড়াশি অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে জেলার ঈশ্বরদী উপজেলার মিরকামারী গ্রামের মৃত নবীর উদ্দিনের ছেলে বাহার উদ্দিনকে (৫০) আটক করে পুলিশ।
পুলিশ জানায়, আটককৃত বাহার উদ্দিন জামায়াতুল মুজাহেদীন বাংলাদেশ ‘জেএমবি’ নামের একটি নিষিদ্ধ জঙ্গি সংগঠনের সদস্য।
তিনি আরো জানান, পাবনা সদর থানা ১১ জন, আটঘরিয়া থানা ৪ জন, ঈশ্বরদী থানা ১২ জন, সুজানগর থানা ৭ জন, বেড়া থানা ৮ জন, সাঁথিয়া থানা ৫ জন, আতাইকুলা থানা ২ জন, আমিনপুর থানা ৭ জন, চাটমোহর থানা ৭ জন, ভাঙ্গুড়া থানা ২ জন ও ফরিদপুর থানা পুলিশ ৬ জনকে পৃথক পৃথক অভিযানে আটক করেছে।
আটকৃতরা জামায়াত শিবিরের কর্মী-সমর্থকসহ বিভিন্ন মামলার এজাহারভুক্ত ও পলাতক আসামি বলে পুলিশ জানিয়েছে। আটককৃতদের আজ সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ