Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ যুবক গুলিবিদ্ধ

প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরে ‘বন্দুকযুদ্ধে’ আক্তারজ্জামান ডিকু নামে এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন। গতকাল রাত আড়াইটার দিকে শহরের ধর্মতলা রেলক্রসিংয়ের কাছে এ ঘটনা ঘটে। ডিকু শহরের খড়কী এলাকার ওলিয়ার রহমানের ছেলে।
কোতোয়ালি থানার অফিসার ইন চার্জ (ওসি) ইলিয়াস হোসেন জানান, রোববার বিকেলে ডিকুকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তিনি অস্ত্রের সন্ধান দেন। রাত ২টার দিকে পুলিশ তাকে নিয়ে অস্ত্র উদ্ধারের জন্য ধর্মতলা রেলক্রসিংয়ের পূর্ব দিকে একটি ব্রিজের কাছে যায়। সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে ডিকুকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। পুলিশও পাল্টা গুলিবর্ষণ করে। এ সময় দুর্বৃত্তদের ছোড়া গুলিতে ডিকু আহত হন। তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার হয়েছে। তার বিরুদ্ধে থানায় ১২টি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ