Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বগুড়ায় মাদকসেবীকে কুপিয়ে জখম

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

বগুড়া সাবগ্রাম চান্দোপাড়ায় হাবিল (৪৫) নামে এক মাদকসেবীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গত বৃহস্পতিবার রাতে বগুড়া সদর উপজেলার সাবগ্রাম ইউনিয়নের ছাতিয়ানতলা চান্দোপাড়ায় এ ঘটনা ঘটে। আহত হাবিল চান্দোপাড়া গ্রামের মো. আবদুস সামাদের ছেলে।

পুলিশ জানায়, রাতের খাবার খেয়ে বাড়ির বাইরে ঘুরতে বেরিয়েছিলেন হাবিল। কিন্তু হঠাৎ তার চিৎকার শুনে পরিবারের সদস্য ও প্রতিবেশীরা গিয়ে দেখেন- তিনি রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। এক পর্যায়ে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
বগুড়া নারুলী ফাঁড়ির ইনচার্জ জামিরুল ইসলাম বলেন, বাড়ির পাশেই কে-বা কারা হাবিলকে কুপিয়ে জখম করে। এতে তার ডান পায়ের গোড়ালি বিচ্ছিন্ন হয়ে গেছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

হাবিলের মা জমেলা বেগম জানান, তার ছেলে একজন মাদকসেবী। রাতে খাবার পর প্রতিদিনের মতো বাড়ির পাশের বাঁশবাগানে বসে গাঁজা সেবন করছিলেন তিনি। কিন্তু হঠাৎ চিৎকার শুনে গিয়ে দেখেন, তার ছেলে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। এদিকে পুলিশ জানায়, হাবিলের বিরুদ্ধেও থানায় কয়েকটি মাদক মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ