Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অতিরিক্ত সচিব মোকাব্বির বিমানের নতুন এমডি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম


বিমান বাংলাদেশে এয়ারলাইনসের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নিয়োগ পেয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোকাব্বির হোসেন। তাকে প্রেষণে বিমানের এমডি ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) কর্মকর্তা নিয়োগ দিয়ে গতকাল বৃহস্পতিবার আদেশ জারি করেছে জন প্রশাসন মন্ত্রণালয়। এবিষয়ে জানতে চাইলে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মহিবুল হক বলেন, বিমানের পরিচালনা পর্ষদের অনুমোদনের পর সরকার মোকাব্বির হোসেনকে এমডি নিয়োগ করেছে।
গত ৩০ এপ্রিল থেকে বিমানের ভারপ্রাপ্ত এমডির দায়িত্বে ছিলেন বিমানের পরিচালক (ফ্লাইট অপারেশন্স) ক্যাপ্টেন ফারহাত হাসান জামিল। ওই দিনই নানা অনিয়মের অভিযোগের মুখে এএম মোসাদ্দিক আহমেদকে এমডির দায়িত্ব থেকে সরিয়ে ে দয় পরিচালনা পর্ষদ।
এর আগে ১২ মার্চ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে এমডি, সিইও এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমডি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ