Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পুরস্কার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আওতায় ফ্রিজ ক্রেতাদেও ‘কে হবেন আজকের মিলিয়নিয়ার’ শীর্ষক সুবিধা দিচ্ছে ওয়ালটন। এর আওতায় সম্প্রতি ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেয়েছেন চট্টগ্রামের ব্যবসায়ী আনিস উল আলম। আরেকজন ক্রেতা পেয়েছেন ১ লাখ টাকা।

সম্প্রতি বন্দর নগরীর আগ্রাবাদে ওয়ালটনের পরিবেশক প্রতিষ্ঠান ‘কেএসটিএল এন্টারপ্রাইজ’ এর সাব-ডিলার ‘ভিআইপি ইলেকট্রনিক্স’ থেকে একটি ডিপ ফ্রিজ (ফ্রিজার) কিনেন ব্যবসায়ী আনিস উল আলম। ফ্রিজটি তিনি রেজিস্ট্রেশন করেন। এরপর ওয়ালটনের কাছ থেকে পান ১০ লাখ টাকা পাওয়ার ম্যাসেজ পান।

এদিকে একই শোরুম থেকে ওয়ালটনের রেফ্রিজারেটর কিনে ১ লাখ টাকা পেয়েছেন একটি বেসরকারি ফার্মাসিউটিক্যালস কোম্পানির সিনিয়র মেডিক্যাল প্রোমোশনাল অফিসার ওহিদুর রহমান।

ওয়ালটনের পক্ষ থেকে নির্বাহী পরিচালক উদয় হাকিম ও আরিফুল আম্বিয়া বিজয়ীদের হাতে চেক তুলে দেন। উপস্থিত ছিলেন স্থানীয় শিল্পপতি কাজী মনসুর উদ্দিন ও রেজাউল কবীর, স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. সালাউদ্দিন, কেএসটিএল এন্টারপ্রাইজের সত্ত¡াধিকারী মো. আব্দুল কাদের খান প্রমূখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুরস্কার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ