Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভালুকায় দিন দুপুরে বিএনপি নেতার বাসায় দুঃসাহসিক চুরি

প্রকাশের সময় : ১২ জুন, ২০১৬, ১২:০০ এএম

ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ভালুকা পৌর সদরে বিএনপি নেতার ভাড়া বাসায় এক দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। রোববার বেলা ১১টার দিকে ঘটনাটি খোঁজ হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
সূত্র জানায়, রোববার বেলা ১১টার পূর্বে কোন এক সময় ভালুকা পৌর এলাকার ২নং ওয়ার্ডের উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি ও রাজৈ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার উদ্দিন আহম্মেদের ভাড়া বাসা থেকে নগদ সাড়ে ৯ লাখ টাকা, ১৫ ভরি স্বর্ণালংকার, ৩০পিস শাড়ী ও অন্যান্য প্রয়োজনীয় মালামালসহ ব্যাংকের চেক বই,বীমা ও অন্যান্য জরুরী কাগজ পত্র চুরি হয়। আনোয়ার উদ্দিন আহম্মেদ জানান বাসায় তারা কেউ ছিলেন না। বাসার মালিকের কাজের মেয়ে সকাল ৯টার দিকে আমার ফ্লাটে তালাবদ্ধ অবস্থায় দেখতে পায়। বেলা ১১টার দিকে তালা ভাঙ্গা ও দরজা খোলা দেখতে পেয়ে ফোনে জানায়। ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ