Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জমিয়াতুল মোদার্রেছীন বেগমগঞ্জ উপজেলা কমিটি পুনর্গঠন

নোয়াখালী ব্যুরো: | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২:২৩ এএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন বেগমগঞ্জ উপজেলা শাখার এক জরুরী সভা গতকাল শনিবার নোয়াখালী ইসলামিয়া কামিল মাদরাসায় অনুষ্ঠিত হয়। জেলা সভাপতি প্রিন্সিপাল হাফেজ মাওলানা ওহীদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তৃতা দেন জেলা সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন চৌধুরী, প্রিন্সিপাল মীর মোশার্রফ মো: মোস্তফা, প্রিন্সিপাল সামছুল এরফান, প্রিন্সিপাল হাফিজ উল্যাহ, প্রিন্সিপাল বেলায়েত হোসেন, প্রিন্সিপাল মহি উদ্দিন, সুপার কাজী নুরুল হক, সুপার কাজী মো. আব্দুল বাকি, সুপার আব্দুল আহাদ, সুপার আব্দুল কাদের, সহ-সুপার নুরুল আমিন, মাওলানা আব্দুল মালেক, মাওলানা আব্দুল মতিনসহ আরো অনেকে।
সভায় বিস্তারিত আলোচনা-পর্যালোচনা ও মত বিনিময় শেষে প্রিন্সিপাল মাওলানা মীর মোশার্রফ মো: মোস্তফাকে সভাপতি, প্রিন্সিপাল মাওলানা সামছুল এরফানকে সাধারণ সম্পাদক, মাওলানা মো. মহিউদ্দিনকে সাংগঠনিক সম্পাদক ও মাওলানা হাফেজ জামাল উদ্দিনকে কোষাধ্যক্ষ করে ৩৯ সদস্য বিশিষ্ট বেগমগঞ্জ উপজেলা কমিটি পুনর্গঠন করা হয়।



 

Show all comments
  • Mohammad.zahirul.islam ৮ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৪৪ এএম says : 0
    Insheahlla imgeivme veary thinkyu imsarsinadarbar bangladeshjoumouthahissbolla BrahamanBariasaensation Bymember imhappynisse
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ