Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাগুরায় ডায়াবেটিক হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

মাগুরায় ডায়বেটিক হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এড. সাইফুজ্জামান শিখর। মুন্সী রেজাউল হকের সভাপতিত্বে গতকাল শুক্রবার সকালে এ উপলক্ষে আয়োজিত অনুষ্টানে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. আলী আকবর, সাবেক সংসদ সদস্য কামরুল লায়লা জলি, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, পুলিশ সুপার তারিকুল ইসলাম। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মোটরশ্রমিক ইউনিয়নের সভাপতি ইমদাদুর রহমান, অধ্যক্ষ গোলাম রসুল, সাবেক মেয়র আব্দুল গফুর প্রমুখ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাগুরার উন্নয়নের যে ধারা অব্যাহত রয়েছে মাগুরার পারনান্দুয়ালীতে ডায়বেটিক হাসপাতাল নির্মাণ কাজের উদ্ভোধনের মধ্যদিয়ে আরেকটি উন্নয়ন যোগ হল। তিনি এলাকাবাসীর সহযোগীতা কামনা করে বলেন, রেল লাইন স্থাপন, অর্থনৈতিক অঞ্চলের সাথে এই এলাকায় খেলার মাঠ, বাইপাস সড়ক, বিআরটিএর ওয়ার্কসপ উন্নত মানের পার্ক, বৃহৎ মসজিদ নির্মাণ করা হবে। যার সুফল এই এলাকার মানুষ ভোগ করবে। তিনি মাগুরার উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতার কথা উল্লেখ করেন।
উল্লেখ্য, সমাজকল্যান মন্ত্রনালয়ে আর্থিক বরাদ্দে স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের তত্বাবধানে ২০ কোটি টাকায় এ হাসপাতাল নির্মিত হচ্ছে। এ হাসপাতালে ২৫ শয্যা থাকবে। প্রধান অতিথি হাসপাতাল নির্মাণে ৭৫ শতক জমি দান করায় সাইদ রেজা কে ধন্যবাদ জানান। পরে সংসদ সদস্য সমাজ সেবা অধিদপ্তরের আর্থিক সহযোগীতায় পারনান্দুয়ালীতে ১ কোটি ৯৬ লাখ টাকায় নির্মিত সমন্বিত দৃষ্টি প্রতিবন্ধী স্কুলের হোস্টেল উদ্ভোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ