Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনায় নার্সের রহস্যজনক মৃত্যু

পাবনা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

পাবনায় সুমি খাতুন (২২) নামে এক নার্সের রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি শহরের শালগাড়িয়া মহল্লার সানরাইজ ক্লিনিক অ্যান্ড হসপিটালে কমর্রত ছিলেন।
গতকাল বুধবার সকালে ক্লিনিকের একটি কক্ষে কর্মচারীরা তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ক্লিনিকের আয়া ও গেটম্যানকে আটক করেছে পুলিশ। নিহত সুমি খাতুন আতাইকুলা থানার লক্ষীপুর গ্রামের সৈকত আলীর মেয়ে। বিগত কয়েক বছর সে সানরাইজ ক্লিনিক অ্যান্ড হসপিটালে নার্স হিসেবে কমর্রত ছিলেন।
পাবনা সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) উৎপল জানান, নিহত নার্সের গলায় দাগ দেখা গেছে। তবে দাগটি কিসের তাৎক্ষণিকভাবে বলা সম্ভব না। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ স্পষ্ট হবে।
পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক জানান, রাতে ডিউটিরত অবস্থায় তিনি মারা যান। এটি হত্যা না আত্মহত্যা তা খুঁজে বের করতে তদন্ত করছে পুলিশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ