Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে ফেন্সিডিল ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদন্ড

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

বরিশালে ফেন্সিডিল ব্যবসার দায়ে আনোয়ারুল ইসলাম নামে একজনকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছে জননিরাপত্তা বিঘ্নকারি অপরাধ দমন ট্রাইবুনাল। মামলার বিচার চলাকালে জামিনে মুক্ত হয়ে আত্মগোপন করায় আনোয়ারুল ইসলামের অনুপস্থিতিতেই বিচারক এ.কে শহীদ আহম্মেদ গতকাল এ রায় ঘোষণা করেন। দন্ডিত আনোয়ারুল ইসলাম যশোরের বেনাপোল থানার পোড়াবাড়ি এলাকার আমিন উদ্দিন মৃধার ছেলে।

২০১২ সালের ১১ অক্টোবর গোয়েন্দা পুলিশ নগরীর জিয়া সড়কের সামনে একটি প্রাইভেট কার আটক করে ২ হাজার ৭৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার এবং গাড়ির আরোহী আনোয়ারুল ইসলামকে আটক করে। জিজ্ঞাসাবাদে আনোয়ারুল পুলিশকে জানায়, নগরীর রূপাতলী বাসষ্ট্যান্ড এলাকায় মাদক ব্যবসায়ী সুমন মোল্লা ও লিটন মোল্লার জন্য ওই ফেন্সিডিল সে নিয়ে আসে। একই দিন পুলিশ অভিযান চালিয়ে সুমন মোল্লাকেও গ্রেফতার করে। এ ঘটনায় মোট ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ।
আদালত স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিতে অনুপস্থিত আনোয়ারুলকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদন্ডাদেশ দিয়ে অপর ৪ জনকে বেকসুর খালাস প্রদান করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ