Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

১৬ বছর পর আনন্দমোহন কলেজ ছাত্রদলের কমিটি

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

ময়মনসিংহে দীর্ঘ ১৬ বছর পর ঐতিহ্যবাহী আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। সাখাওয়াত হোসেন সৌরভকে আহ্বায়ক এবং মো. রাকিব হোসেনকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠিত হয়। সোমবার রাতে ময়মনসিংহ মহানগর ছাত্রদলের সভাপতি নাইমুল করিম লুইন এবং সাধারণ সম্পাদক তানভীর আহমেদ রবিন এ কমিটির অনুমোদনে স্বাক্ষর করেন।
সূত্র জানায়, দীর্ঘ ১৬ বছর কমিটি না থাকার কারণে এবং যোগ্যদের মূল্যায়ন করার স্বার্থে নবগঠিত কমিটিতে ২৫ জনকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। কমিটির অন্য যুগ্ম আহ্বায়করা হলেন তৌফিক হাসান সপ্নীল, মেহেদী হাসান দীপ্ত, অলিউল্লাহ সাঈদ, মুনতাসির মুন্না, আবু রায়হান, সাজু আহমেদ, আব্দুল্লাহ আল মাসুদ, এস.এম. সোহাগ, মারুফ হোসেন, আশিকুর রহমান, আমির হামজা, মীর্জা হিমেল, সারোয়ার হোসেন, এহসানুল হক শান্ত, এ.জি.এম. ফাহাদ, শাওন মিয়া, রাজীব সেনাপতি, হাসিব হোসেন হৃদয়, রিপন মিয়া, আব্দুল্লাহ আল মামুন, মির্জা আজিজুল, সাইফুল ইসলাম সাইফ, সোহেল রানা, আলী নূর ইসলাম, শুভ তালুকদার।
মহানগর ছাত্রদলের সভাপতি নাইমুল করিম লুইন জানান, সংগঠনের স্বার্থে কেন্দ্রীয় এবং স্থানীয় বিএনপির শীর্ষ নেতাদের সাথে আলোচনার প্রেক্ষিতে রাজপথে বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলন বেগবান করার লক্ষ্যে এ কমিটি গঠন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ