Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজনৈতিক প্রতিহিংসার শিকার বেগম খালেদা জিয়া

নগরকান্দায় শামা ওবায়েদ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

বিএনপির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু বলেছেন, এই সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার বানিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে আটক করে রাখা হয়েছে। কারণ এই সরকার জানে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের যদি মুক্তি দেয়া হয় তাহলে সরকারের নির্মম পতন হবে। 

বিএনপির ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল ফরিদপুরের নগরকান্দার লস্করদিয়ায় ওবায়েদ চত্বরে উপজেলা বিএনপির উদ্যোগে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, এই সরকার বিএনপিকে ভয় পায় বলে আজ বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীতে পদে পদে বাঁধা প্রদান করা হচ্ছে।
উপজেলা বিএনপির সাবেক সভাপতি গিয়াস উদ্দিন মন্ডলের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন জেলা বিএনপির যুগ্ন সম্পাদক হাবিবুর রহমান, জেলা যুবদলের সাবেক সভাপতি আফজাল হোসেন খান পলাশ, নগরকান্দা উপজেলার সাবেক চেয়ারম্যান সৈয়দ শাহিনুজ্জামান, নগরকান্দা উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, সালথা উপজেলা বিএনপির সভাপতি সিদ্দিকুর রহমান, জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গির হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ