Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদক বিক্রেতাকে গ্রেফতারের দাবিতে মান্দায় মানববন্ধন

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

নওগাঁর মান্দায় কুখ্যাত মাদক বিক্রেতা আল মামুন বাবু (৪০) ও তার ভাই নয়নকে (৪২) গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধনসহ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গনেশপুর ইউনিয়নবাসী ও সতিহাট নাগরিক সমাজের ব্যানারে গতকাল সোমবার সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সতিহাট বাসস্ট্যান্ড এলাকায় এসব কর্মসূচি পালন হয়। প্রতিবাদ সমাবেশে মাদক বিক্রিতাদের গ্রেফতারের দাবি জানানো হয়।
প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন গনেশপুর ইউনিয়নের চেয়ারম্যান হানিফ উদ্দিন মন্ডল, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মোশারফ হোসেন, প্রধান শিক্ষক লুৎফর রহমান, সাবেক ইউপি সদস্য বাবুল হোসেন, হিন্দু-বৌদ্ধ-খৃস্টান ঐক্য পরিষদ গনেশপুর ইউনিয়ন সভাপতি রাম চন্দ্র মন্ডল, ইউপি সদস্য সাহাদত হোসেন, আলেপ উদ্দিন মৃধা, সেকেন্দার আলী প্রমুখ।

বক্তারা বলেন, আল মামুন বাবু ও তার ভাই নয়ন মীরপুর এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ি। নওগাঁ-রাজশাহী মহাসড়কের মীরপুর গ্রামের নির্জন এলাকায় একোয়ারভ‚ক্ত সম্পত্তি জবরদখল করে নির্মিত বসতবাড়িতে মাদকের স্বর্গরাজ্য গড়ে তুলেছে বাবু। ২০১৭ সালের ৬ সেপ্টেম্বর বাবুকে হেরোইনসহ গ্রেফতার করে পুলিশ। দীর্ঘদিন হাজতবাসের পর জামিনে বেরিয়ে এসে বাবু আরও বেপরোয়া হয়ে ওঠে। অবিলম্বে মাদক ব্যবসায়ি বাবু ও তার ভাই নয়নকে গ্রেফতারের জোর দাবি জানান বক্তারা।

উল্লেখ্য, নওগাঁর মান্দা উপজেলার গনেশপুর ইউনিয়নের মীরপুর গ্রামের মৃত কাদের খানের ছেলে বাবু ও নয়ন। এরা এলাকার মাদক ব্যবসায়ি হিসেবে পরিচিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ