Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তির মৃত্যু

স্টাফ রিপোর্টার,সাভার (ঢাকা) থেকে | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৯, ৩:০৩ পিএম

সাভারের হেমায়েতপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ট্রাক ও বাস চাপায় এক নারী ও এক পুরুষ নিরাপত্তাকর্মীর মৃত্যু হয়েছে। উভয় ঘটনায় ঘাতক ট্রাক ও বাসকে আটক করা যায়নি।

সোমবার সকালে সাভার হেমায়েতপুরের সুগন্ধা হাউজিং ও বিমান পাম্পের সামনে এই পৃথক সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, রাজ্জাক হোসেন (৪২)। তিনি বগুড়ার সারিয়াকান্দা থানার চরহরিণা গ্রামের আকবর প্রমাণিকের ছেলে। তিনি সাভারের তেঁতুলঝড়া ইউনিয়নের ভাড়া বাসায় থাকতেন ও একটি বেসরকারি প্রতিষ্ঠানে নিরাপত্তাকর্মীর কাজ করতেন।

অপর দুর্ঘটনায় নিশাত পারভীন (১৯) নামে আরেকজনের মৃত্যু হয়েছে। তিনি সাভারের তেঁতুলঝড়া ইউনিয়নের সুগদ্ধা হাউজিং এলাকার মৃত সিরাজ উদ্দিন মেয়ে।

পুলিশ জানান, সকালে হেমায়েতপুরের বিমান পেট্রোল পাম্পের সামনে রাস্তা পার হয়ে কর্মস্থলে যাচ্ছিলেন রাজ্জাক। এসময় ঢাকাগামী মৌমিতা পরিবহণের একটি দ্রুতগতির বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অন্যদিকে সাভারের হেমায়েতপুরের সুগদ্ধা হাউজিং এলাকায় দ্রুতগতির একটি ট্রাক মাক্রোবাসকে চাপা দেয়। এসময় মাইক্রোবাসে অবস্থানরত নিশাতের ঘটনাস্থলেই মৃত্যু হয়।

এবিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ ফারুক হোসেন জানান, ঘটনাস্থল পরিদর্শন করে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ