Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদক বিক্রেতার গুলিতে ২ পুলিশ আহত

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ব্রাহ্মণবাড়য়িায় মাদক ব্যবসায়ীদের গুলিতে দুই পুলিশ র্কমর্কতা গুলবিদ্ধি হয়েছেন। গত শনিবার দিনগত মধ্য রাতে সদর উপজলোর রামরাইল ইউনিয়নের বিয়াল্লিশহর গ্রামে এই ঘটনা ঘটে। আহতরা হলের সদর মডলে থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মুতালেব এবং সহকারী উপ-পরর্দিশক (এএসআই) শিমুল পারভেজ। 

সদর থানা পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদরে ভিত্তিতে শহরের পাওয়ার হাউজ রোডে মাদক উদ্ধার অভিযানে যায় পুলিশ। অভিযানকালে একটি মোটরসাইকেল থামানোর চেষ্টা করলে মোটরসাইকলেটি উল্টো দিকে ঘুরিয়ে চলে যায়। এসময় পুলিশ মোটরসাইকেলটিকে ধাওয়া করলে সদর উপজেলার রামরাইল ইউনিয়নের বিয়াল্লিশহর এলাকায় গিয়ে মাদক ব্যবসায়ীরা চলন্ত মোটরসাইকেল থেকে গুলি ছোড়ে। এতে সদর মডেল থানার উপ-পরর্দিশক (এসআই) আব্দুল মুতালেব এবং সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শিমুল পারভেজ গুলিবিদ্ধ হয়ে আহত হন এবং মাদক চোরাকারবারীরা পালিয়ে যায়। আহত দুই পুলিশ র্কমর্কতাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে এসে চিকিৎসা দেয়া হয়েছে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহম্মদ সেলিম উদ্দিন জানান, মাদক ব্যবসায়ীদরে আটক করতে অভিযান চালানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ