Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকার হত্যা মামলার আসামি অভয়নগরে গ্রেফতার

অভয়নগর (যশোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

পিবিআই ও অভয়নগর থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রোববার ভোরে নওয়াপাড়ার সরদারপাড়া এলাকা থেকে ঢাকার একটি হত্যা মামলার সন্দেহভাজন আসামি ইউনুস আলী ওরফে মোস্তফা কামাল (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে। সে চুয়াডাঙ্গা জেলার ফার্মপাড়া এলাকার নূরু মিয়ার ছেলে। 

পুলিশ জানায়, ২০১৮ সালের ১৪ অক্টোবর ঢাকার শ্যামপুর থানার আইজি গেট বস্তি এলাকায় হার্ডওয়্যার ব্যবসায়ী আবদুর রাজ্জাক নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় গত বছর ১৫ অক্টোবর শ্যামপুর থানায় নিহতের স্ত্রী শিউলী বেগম ওরফে পুতুল বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এই মামলার এজাহারভুক্ত আসামিরা স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ইউনুস আলী ওরফে মোস্তফা কামাল এই হত্যাকান্ডে জড়িত থাকার কথা প্রকাশ করে। এই হত্যাকান্ডের পর থেকে ইউনুস আলী ওরফে মোস্তফা কামাল পরিবার পরিজন নিয়ে নওয়াপাড়ার ওই এলাকায় বসবাস করতে আসছিল। তারই সূত্র ধরে পিবিআইয়ের এসআই মাসুদ রানা গোপন সংবাদের ভিত্তিতে অভয়নগর থানা পুলিশের সহায়তায় গতকাল রোববার ভোরে তাকে গ্রেফতার করার পর ঢাকায় নিয়ে যাওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ