Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

নরসিংদীতে ট্রাক চাপায় নিহত ২

প্রকাশের সময় : ১১ জুন, ২০১৬, ১২:০০ এএম

নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার : নরসিংদী সদর উপজেলায় মালবোঝাই ট্রাকের চাপায় সিএনজি চালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে পাঁচদোনা-টঙ্গী সড়কের পাঁচদোনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত দুজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তাঁর নাম রুহুল আমিন। তিনি মনোহরদী উপজেলার হাতিরদিয়া এলাকার আহাদ খানের ছেলে।
নিহত অপরজনের আনুমানিক বয়স ৫৫ বছর। এ ঘটনায় আহত হয়েছেন রুবেল মিয়া (২৬)। তিনি পলাশ উপজেলার ঘোড়াশাল এলাকার শুকুর মাহমুদের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘোড়াশাল থেকে ছেড়ে আসা পাঁচদোনাগামী সিএনজিচালিত একটি অটোরিকশা নগর পাঁচদোনা এলাকায় পৌঁছালে মালবোঝাই ট্রাক অটোরিকশা ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী রুহুল আমিন ও অজ্ঞাত ওই পুরুষ যাত্রী মারা যান। আহত হন রুবেল নামের একজন। স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে হতাহত ব্যক্তিদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়।
নরসিংদী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আমিরুল হক বলেন, বেলা ১১টার দিকে মৃত অবস্থায় দুজনকে ও একজনকে গুরুতর আহত অবস্থায় জরুরি বিভাগে নিয়ে আসা হয়। রুবেলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে।
পাঁচদোনা পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মো. মহসীন মিয়া বলেন, ‘অটোরিকশা ও ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে। আমরা ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয় লোকজন হতাহত ব্যক্তিদের হাসপাতালে নিয়ে যাওয়ায় নিহত কিংবা আহত ব্যক্তিদের পরিচয় পাওয়া যায়নি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ