Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যাত্রীসেবার মান আগের চেয়ে উন্নত হয়েছে: মাহবুব আলী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ১২:৩৫ পিএম

শিগগিরই হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তৃতীয় টার্মিনাল নির্মাণের কাজ শুরু হবে বলে জানিয়েছেন বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। তিনি আরো বলেন, শাহজালালে যাত্রীসেবার মান আগের চেয়ে অনেক উন্নত হয়েছে। বর্তমানে কোনো যাত্রীর লাগেজ যাতে খোয়া না যায় সে জন্য সার্বক্ষণিক মনিটরিং করা হয়। তৃতীয় টার্মিনাল নির্মিত হলে সেবার মান আরও বাড়বে।

সম্প্রতি হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহমদাবাদ ইউনিয়নে স্কুল ও রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা জানান।
মো. মাহবুব আলী বলেন, এবার হজযাত্রায় কোনো যাত্রী হয়রানির শিকার হননি। অত্যন্ত সুষ্ঠু ও সুন্দর পরিবেশে হজযাত্রীদের সেবা দেয়া হয়েছে। আর এ কাজ সার্বক্ষণিক মনিটর করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

যাত্রীসেবার মান বৃদ্ধি অব্যাহত থাকবে জানিয়ে তিনি বলেন, শুধু হজের ক্ষেত্রে নয়, সবসময় যাত্রীদের প্রত্যাশা অনুযায়ী সেবা দেয়ার চেষ্টা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ