Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভেজাল গুড় ব্যবসায়ীকে ২ লাখ টাকা জরিমানা

অস্ত্র-গুলিসহ ১ সন্ত্রাসী গ্রেফতার

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

নাটোরে গত বৃহস্পতিবার র‌্যাবের পরপর ২টি অভিযানের ১টিতে ভেজাল গুড় ব্যবসায়ীকে বিক্রয় ও সংরক্ষণের অপরাধে ২ লাখ টাকা জরিমানা ও অপর অভিযানে ১টি রিভলবার ও ৩ রাউন্ড গুলিসহ ১ সন্ত্রাসীকে গ্রেফতার করা হযেছে।

র‌্যাব সূত্রে জানা যায়, র‌্যাবের ধারাবাহিক অভিযানে নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল এএসপি মো. রাজিবুল আহসান, কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) ও উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি, এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট, লালপুর নাটোরের যৌথ নেতৃত্বে গত বৃহস্পতিবার বিকালে নাটোর জেলার লালপুর থানাধীন হাসেমপুর গ্রামস্থ এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ভেজাল গুড় ৩ হাজার কেজিসহ আসামি শ্রী সুমন (৩৫), পিতা- শ্রী সনদ, সাং- হাসেমপুর, থানা-লালপুর, জেলা-নাটোরকে হাতেনাতে গ্রেফতার করে। ভ্রাম্যমান আদালত কর্তৃক গ্রেফতারকৃত আসামিকে ২ লাখ টাকা জরিমানা করা হয়। উল্লেখ্য যে ভ্রাম্যমান আদালতের নির্দেশে উদ্ধার ও জব্দকৃত আলামত ধ্বংস করা হয়েছে ।
অপর এক অভিযানে ঐ অপারেশন দল এএসপি মো. রাজিবুল আহসান, কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) এর নেতৃত্বে একই দিন রাতে নাটোর জেলার সদর থানাধীন কান্দিভিটাস্থ এলাকায় অভিযান পরিচালনা করে ১টি রিভলবার ও ৩ রাউন্ড গুলিসহ আসামি মো. বাবুল হোসেন (২৪), পিতা- মো. আবুল কাশেম, থানা ও জেলা-নাটোরকে হাতেনাতে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে উক্ত আগ্নেয়াস্ত্রটি অপরাধ সংগঠনের জন্য তার হেফাজতে ছিল বলে স্বীকার করে।
উপরোক্ত ২টি ঘটনার ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে এএসপি রাজিবুল আহসান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ