Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্রীনগরে গাড়ি ও পিস্তলসহ আটক ২

শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

শ্রীনগর উপজেলায় এক স্বর্ণ ব্যবসায়ীকে অপহরণ করে পালিয়ে যাওয়ার সময় গাড়ি ও পিস্তলসহ ২ জন আটক। স্থানীয় জনতা আটক করে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন। গত বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার বাঘড়া বেপারী বাড়ি এলাকা থেকে রণি তালুকদার (৩৯) ও রাসেল (৩৭) নামে দুই অপহরণকারীকে আটক করা হয়। এসময় তাদের আরো ৩ সঙ্গী পালিয়ে যায়। রণি ও রাসেলের বাড়ি নারায়নগঞ্জের দেওভোগ এলাকার। রণির বাবার নাম সিরাজ আহমেদ ও রাসেলের বাবার নাম আবুবক্কর সিদ্দিক। পুলিশের দাবি উদ্ধার হওয়া পিস্তলটি একটি খেলনা পিস্তল।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আলামিন বাজারের অথৈ স্বর্ণ শিল্পালয়ের মালিক বিশ্বজিৎ সন্ধ্যায় দোকান বন্ধ করে রিকশাযোগে তার বাড়ি বাঘড়ার দিকে যচ্ছিল। বিশ্বজিতের রিকশাটি বাঘড়া স্বরুপ চন্দ্র উচ্চ বিদ্যালয়ের কাছাকাছি পৌছলে মাইক্রোবাস নিয়ে ওৎ পেতে থাকা অপহরণকারীরা বিশ^জিৎকে মাইক্রোবাসে তুলে নিয়ে ঢাকা-দোহার সড়কের দিকে রওনা হয়। দ্রুত গতির মাইক্রোবাসটি আলামিন বাজারের মোড়ে এসে একটি সিএনজি অটোরিক্সা ও একটি ব্যাটারি চালিত রিকশাকে ধাক্কা দিয়ে সামনে এগোতে চাইলে লোকজন ব্যারিকেট তৈরি করে। এসময় মাইক্রোবাসটি পেছন দিকে মোড় নিলে স্থানীয়রা মোটরসাইকেল নিয়ে ধাওয়া করে। পরে মাইক্রোবাসটি বাঘড়া বেপারী বাড়ির সামনে এসে আরেকটি ব্যারিকেটের সামনে পরলে ৫ জনের মধ্যে ৩ অপহরণকারী পলিয়ে যায়। এসময় স্থানীয়রা মাইক্রোবাস ও পিস্তলসহ রনি ও রাসেল নামে ২ অপহরণকারীকে আটক করে। শ্রীনগর থানা পুলিশ ও র‌্যাব-১১ এর ভাগ্যক‚ল ক্যাম্পের সদস্যরা ঘটনাস্থলে পৌছে প্রায় সহগ্রাধিক মারমুখি জনতার হাত থেকে অপরহণকারীদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।
শ্রীনগর থানার ওসি (তদন্ত) হেলালউদ্দিন জানান, মাইক্রোবাসটি কামারগাও এলাকার পারভেজের কাছ থেকে সুমন নামে এক চালক ভাড়া নিয়েছিল। উদ্ধার হওয়া পিস্তলটি খেলনা পিস্তল। আটককৃতদেরকে জিজ্ঞাসাবাদ করে বাকিদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ