Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রীবরদীতে অটোরিকশার চাপায় স্কুলছাত্রী নিহত

প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

শেরপুর জেলা সংবাদদাতা : সিএনজিচালিত অটোরিকশার চাপায় জেলার শ্রীবরদী উপজেলার ইন্দিলপুর বাজারে স্কুলছাত্রী যুঁথি আক্তার (৮) নিহত হয়েছে।

যুঁথি উপজেলার কুড়িকাহনীয়া ইউনিয়নের ইন্দিলপুর গ্রামের মো. জমর উদ্দিনের মেয়ে। সে ইন্দিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। আজ শনিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ শনিবার বেলা ১টার দিকে শেরপুর-শ্রীবরদী সড়কের ইন্দিলপুর বাজার এলাকায় রাস্তা পার হওয়ার সময় শেরপুর থেকে শ্রীবরদীগামী একটি সিএনজিচালিত অটোরিকশা যুঁথিকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়। এলাকাবাসী উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে এলে জরুরি বিভাগের চিকিৎসক (ইএমও) এমএ জব্বার যুঁথিকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর পর বিক্ষুব্ধ জনতা প্রায় এক ঘণ্টা শেরপুর-শ্রীবরদী সড়ক অবরোধ করে রাখে এবং দায়ী চালকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে। পরে শ্রীবরদী থানা পুলিশ ঘটনাস্থলে এসে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে এলাকাবাসী অবরোধ তুলে নেয়।
জেলা সদর হাসপাতালের ইএমও এমএ জব্বার বলেন, দুর্ঘটনায় মাথায় গুরুতর আঘাত পাওয়ায় শিশু যুঁথি মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ