Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাধবপুরে বাল্যবিয়ে ঠেকালো স্কুলছাত্রী নিজেই

প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

হবিগঞ্জ জেলা সংবাদদাতা : হবিগঞ্জে নিজের বিয়ে ঠেকাতে বাবার বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন লিমা আক্তার জেসমিন (১৪) নামে নবম শ্রেণিতে পড়ুয়া এক স্কলছাত্রী। আজ শনিবার সকালে থানায় এসে শিশু বিষয়ক কর্মকতার নিকট অভিযোগ করেন নিজ পিতার বিরুদ্ধে। হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের জয়নগর গ্রামের আনোয়ার হোসেন ও লেবানন প্রবাসী হামিদা বেগমের মেয়ে সাউথ কাশিমনগর উচ্চ বিদ্যালয়ের ছাত্রী লিমা আক্তার জেসমিনকে চাদপুর এলাকার এক সন্তানের জনকের নিকট বিয়ে দেওয়ার জন্য ওঠে পরে লাগে তার পিতা। জেসমিন বিয়েতে রাজি না হওয়ায় তার পিতা আনোয়ার হোসেন গত ৩/৪ দিন ধরে বাড়িতে মারপিট করে আসছিল।

অবশেষে লুকিয়ে তার ছোট ভাইকে নিয়ে মাধবপুর থানায় এসে থানার শিশু বিষয়ক কর্মকর্তা এসআই আশিষ কুমার মৈত্রের নিকট পিতার নির্যাতনের বিচার চান।
এ ব্যাপারে থানার সহকারি পরিদর্শক (এসআই) আশিষ কুমার মৈত্র জানান, জেসমিন লিখিত অভিযোগ দিয়েছে। জেসমিনের ওপর চাপ সৃষ্টি করার জন্য তার পিতাসহ জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ