Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় সকল রুটে বাস চলাচল বন্ধ, বিপাকে যাত্রীরা

সাতক্ষীরা জলো সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

সাতক্ষীরায় শ্রমিকদের মারপিট করে আহত করার প্রতিবাদে জেলার সকল রুটে বাস চলাচল বন্ধ করে দিয়েছে শ্রমিকরা। সুষ্ঠ সমাধান না হওয়া পর্যন্ত বাস চলাচল বন্ধ থাকবে বলে হুশিয়ারি উচ্চারণ করেছেন বাস মালিক সমিতি। এদিকে জেলা ব্যাপি বাস চলাচল বন্ধ হওয়ায় চরম বিপাকে পড়েছেন সাধারণ যাত্রীরা। 

গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০ টা থেকে জেলার সকল রুটে বাস চলাচল বন্ধ করে দিয়েছে শ্রমিকরা।
জেলা বাস মালিক সমিতির সভাপতি সাইফুল করিম সাবু জানান, সাতক্ষীরা-আশাশুনি সড়কে পুরাতন সাতক্ষীরা নামকস্থানে ২৬ আগস্ট (বাস নং ৩৩৯) গাড়িটির কন্টাকটার লিটন হোসেনকে মারপিট করে আহত করে স্থানীয় যুবকরা। গতকাল আবার একই রুটে ৩২৭৬ নং গাড়ির কন্ট্রাকটার আসাদকে ব্যাপক মারপিট করে আহত করে একই এলাকার যুবকরা। মারাত্মক আহত অবস্থায় আসাদ সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন।
সভাপতি আরো বলেন, জেলায় প্রায় সকল রুটে এমন ঘটনা ঘটছে। মালিক সমিতির পক্ষ থেকে অভিযোগ দিলেও আজ পর্যন্ত একটি ঘটনার সুষ্ঠ সমাধান না হওয়ায় শ্রমিকরা এ সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে।
সাতক্ষীরা সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ