Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ সাতক্ষীরায়

আক্তারুজ্জামান বাচ্চু, সাতক্ষীরা থেকে | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

সাতক্ষীরার আলিপুর ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান আলহাজ মো. আব্দুর রউফকে শপথ বাক্য পাঠ করালেন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল। গতকাল মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই শপথ অনুষ্ঠিত হয়। এসময় প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষক, আলিপুর ইউনিয়নের সচিব, ইউপি সদস্যসহ চেয়ারম্যানের শুভাকাক্ষীরা উপস্থিত ছিলেন। শপথ অনুষ্ঠানে জেলা প্রশাসক চেয়ারম্যানকে তার এলাকায় ডেঙ্গু প্রতিরোধে জোরালোভাবে কাজ করার জন্য বলেন। উল্লেখ্য, সাতক্ষীরা সদর উপজেলার আলিপুর ইউনিয়নে ২০১৬ সালের ৩১ অক্টোবর ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মাদ মহিয়ুর রহমানের পক্ষে ব্যালট পেপার কেটে বাক্সে ঢোকানোসহ ব্যাপক অনিয়ম হয়। 

এ ব্যাপারে আদালতে মামলা হয়। মামলায় আদালতের নির্দেশ অনুয়ায়ি ২০১৭ সালের ১২ জুলাই চারটি এবং চলতি বছরের ১১ জুলাই পাঁচটি কেন্দ্রে পুণঃনির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ধানের শীষের প্রার্থী আলহাজ্ব মো. আব্দুর রউফ বিপুল ভোটে নির্বাচিত হন। এরপর দীর্ঘ দেড় মাস পর গতকাল মঙ্গলবার তিনি জেলা প্রশাসকের কাছে শপথ বাক্য পাঠ করলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ