Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় তিন বাড়িতে ডাকাতি

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধাসহ এক রাতে তিন বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। রোববার দিবাগত গভীর রাতে উপজেলার দক্ষিণ বড় মাছুয়া গ্রামের মুক্তিযোদ্ধা সাঈদুর রহমানের বাড়ি ও পশ্চিম মিঠাখালী গ্রামের ব্যবসায়ী জাহিদ হোসেন হাওলাদারের বাড়ি এবং একই গ্রামের জালাল জমাদ্দারের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মুখোশধারী ডাকাতদল গভীর রাতে সিঁদ কেটে ঘরে ঢুকে অস্ত্রের মুখে পরিবারের সকলকে জিম্মি করে মুক্তিযোদ্ধা সাঈদুর রহমানের বাড়ি থেকে নগদ লক্ষাধিক টাকা, ১০ ভরি স্বর্ণ, ৪টি মোবাইল সেট ও জালাল জমাদ্দারের ঘরে প্রবেশ করে ডাকাতরা একইভাবে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১১ শ’ টাকা, ৩টি টর্চলাইট, ৩টি মোবাইল সেট ও দুই ভরি স্বর্ণ নিয়ে যায় এবং ব্যবসায়ী জাহিদ হোসেনের পাকা বাড়ির বাউন্ডারি দেয়াল টপকে ভেতরে প্রবেশ করে স্টিল গেটের তালা, কেচি গেটের তালা ভেঙে ডাকাত দল ভবনে প্রবেশ করার চেষ্টা করে। পরিবারের লোকজনের চিৎকারে এলাকার লোকজন ছুটে এলে ডাকাতরা পালিয়ে যায়।
মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ জানান, এটা ডাকাতি বলা যাবেনা। সিঁদ কেঁটে ঘরে ঢুকে মালামাল নিয়ে গেছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ