Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরায় জুতা ব্যবসায়ীর লাশ উদ্ধার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৯, ৮:১৮ পিএম

সাতক্ষীরার পাটকেলঘাটায় জুতা ব্যবসায়ী রেজাউল ইসলাম (৪০) এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৬ আগস্ট) সন্ধ্যায় পাটকেলঘাটায় অভয়তলার একটি পাটক্ষেত থেকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে।
নিহত জুতা ব্যবসায়ী পাটকেলঘাটা থানার অভয়তলা গ্রামের ইয়াকুব শেখের ছেলে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম রেজা জানান, জুতা ব্যবসায়ী রেজাউল ইসলামের পাটকেলঘাটা থানার বাহাদুরপুর বাজারে একটি জুতার দোকান আছে। রোববার রাত সাড়ে ৮ টার দিকে দোকান বন্ধ করে আর বাড়িতে ফেরেনি। পরিবারের লোকজন তাকে রাতে বাড়ি ফিরে না আসায় আজ সকাল থেকে খোঁজ করতে থাকে। সারাদিন খোঁজাখুজির এক পর্যায়ে সন্ধ্যায় তার লাশ পাটক্ষেতে পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করেছে। তার মাথায় আঘাতের চিহৃ আছে বলে ওসি জানান।

নিহতের চাচা স্থানীয় ইউপি চেয়ারম্যান শেখ আজিজুর রহমান জানান, তার চাচাতো ভাইয়ের জুয়া খেলার অভ্যাস ছিল। রাতে জুয়া খেলা করার সময় অন্য জুয়াড়িদের সাথে তার মনোমালিন্য হওয়ায় তাকে হত্যা করে লাশ পাটক্ষেতে ফেলে যায় বলে তিনি ধারনা করছেন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ