Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে নাগরিক শোকসভা

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৯, ১২:০৩ এএম

নীলফামারীর সৈয়দপুরে সিপিবি নেতা বীর মুক্তিযোদ্ধা কমরেড আব্দুস সামাদ স্মরণে নাগরিক শোকসভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার সন্ধ্যায় নাগরিক শোকসভা প্রস্তুতি কমিটির উদ্যোগে রেলওয়ে মুর্তজা মিলনায়তনে এ শোকসভার আয়োজন করা হয়।

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি প্রকৌশলী নুরুজ্জামান জোয়ারদারের সভাপতিত্বে এ সংক্রান্ত আলোচনা সভায় বক্তব্য বলেন, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য কমরেড মিহির ঘোষ, কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মো. শাহাদাৎ হোসেন, নীলফামারী জেলা শাখার সাধারণ সম্পাদক শ্রীদাম দাস, সৈয়দপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জাবিস্কো, সৈয়দপুর রেলওয়ে শ্রমিক ইউনিয়ন কারাখানা শাখার সাধারণ সম্পাদক শেখ রোবায়েতুর রহমান, বাংলাদেশের ওর্য়ার্কাস পার্টি স্থানীয় শাখার নেতা রুহুল আলম মাষ্টার ও প্রয়াত আব্দুস সামাদের সহধর্মিনী মোসলেমা সামাদ প্রমূখ।
প্রসঙ্গত, প্রয়াত আব্দুস সামাদ চলতি বছরের ২৭ জুলাই বার্ধক্যজনিত কারণে সৈয়দপুর শহরস্থ সাহেবপাড়ার নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ