Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কমলনগরে ৫ দোকান পুড়ে ব্যাপক ক্ষতি

কমলনগর (ল²ীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

ল²ীপুরের কমলনগরে অগ্নিকান্ডে ৫ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। গত শুক্রবার দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে রামগতি-ল²ীপুর অঞ্চলিক সড়কের আধাঁরঘর বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে এলাকাবাসী, পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন।বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে নগদ টাকা ও অন্যান্য মালামালসহ প্রায় ২৫ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ধারনা করছেন ব্যবসায়ীরা।

কমলনগর থানার সহকারি উপ-পরিদর্শক মো. মোশারাফ হোসেন জানান, উপজেলার করুনানগর বাজার থেকে তিনি পেট্রোল ডিউটি শেষে থানায় আসছিলেন। রাত আনুমানিক আড়াইটার দিকে আধাঁরঘর বাজারে পৌছলে দোকানে আগুন জলতে দেখে তিনি ফায়ার সার্ভিসে খবর দেন। পরে খবর পেয়ে এলাকাবাসী, পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম এসে এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। ততক্ষনে ডা. জসিমের ফার্মেসি, জাকির হোসেন লিটনের সার ও কীট নাশকের দোকান, অলি আহম্মদের ফার্নিচার দোকান, বাবুল চন্দ্র দাসের সেলুর দোকান ও গৌতমের হোমিও দোকান পুড়ে ছাই হয়ে যায়।
কমলনগর উপজেলার ফায়ার বিগ্রেডের ফায়ার ফাইটার মো. নুর হোসেন জানান, খবর পেয়ে প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে। এ ঘটনায় এখনো ক্ষয়-ক্ষতির পরিমান নির্ধারন করা হয়নি।
বিষয়টি স্থানীয় এমপি ও বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব মেজর (অব:) আব্দুল মান্নানকে তার দলের উপজেলা যুগ্ম আহবায়ক মো. ছিদ্দিক মিয়া তাৎক্ষণিক জানালে এমপি ঘটনাস্থল পরিদর্শন করবেন বলে আশ্বস্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ