Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালী সদরে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ৬:৩৮ পিএম

জলাবদ্ধতা নিরসন তৎসহ যানজট দূরীকরণের লক্ষ্যে নোয়াখালী জেলা শহর ও পার্শ্ববর্তী এলাকাসমূহের সড়ক এবং সরকারী খাল দখল করে গড়ে ওঠা শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

শনিবার নোয়াখালী পৌরসভার ৮নং সোনাপুর ওয়ার্ডের সোনাপুরে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা অংশগ্রহণ করেন।

দুপুর পর্যন্ত এ অভিযানে সেনাবাহিনীর ৩৪ইঞ্জিনিয়ারিং কনষ্ট্রাকশন ব্রিগেড সোনাপুর জিরো পয়েন্ট থেকে প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সড়ক ও সোনাপুর-সুবর্ণচর সড়কের পাশ থেকে শতাধিক অবৈধ স্থাপনা গুড়িয়ে দেওয়া হয়। এসময় নোয়াখালী পৌরসভা, পিডিবি ও বাখারাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানীর কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জাকারিয়া জানান, নোয়াখালী শহরকে দীর্ঘদিনের জলাবদ্ধতা ও যানজট সমস্যা থেকে মুক্ত করার লক্ষ্যে খাল ও সড়কের ওপর থেকে সব ধরণের অবৈধ স্থাপনা উচ্ছেদ করে খালের পানি প্রবাহ স্বাভাবিক করা হবে। এক্ষেত্রে কাউকে কোন প্রকার ছাড় দেওয়া হবে না।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উচ্ছেদ অভিযান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ