Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

কেরানিগঞ্জে শিশু অপহরণ

প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : কেরানীগঞ্জের পশ্চিম মুগারচরে আব্দুল্লাহ নামে ১১ বছরের এক শিশু অপহৃত হয়েছে। অপহৃত শিশুর পরিবারের কাছে সাড়ে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছেন অপহরণকারীরা। শিশুটিকে আজ শনিবার দুপুর পযর্ন্ত উদ্ধার করা যায়নি।

গতকাল শুক্রবার বিকেলে শিশুটিকে অপহরণ করা হয় বলে জানিয়েছে অপহৃত শিশুটির পরিবার।
আব্দুল্লাহর নানা মারফত আলী জানান, আব্দুল্লাহ নিকটস্থ মাঠে ক্রিকেট খেলার কথা বলে দুপুরে বাসা থেকে বের হয়ে।পরে বিকেল সাড়ে ৪ টায় শিশুর মা, এক চাচা এবং বাসার নিকটস্থ এক ফার্মেসির দোকানির কাছে (০১৮৭-৯৩৬১৭৯৫) নম্বর থেকে এসএমএস আসে সন্ধ্যার মধ্যে বিকাশ করে সাড়ে ৫ লাখ টাকা মুক্তিপণ দেয়া হলে আব্দুল্লাহকে ছেড়ে দেয়া হবে। অন্যথায় শিশুটিকে হত্যা করা হবে বলেও এসএমএসে হুমকি দেয়া হয়।
আপহৃত শিশুর নানা আরও জানান, অহরণকারীরা রাত ২টা পর্যন্ত মুক্তিপণ দেয়ার সময় বেঁধে দেয়। তারা আলাদাভাবে ৩টি বিকাশ নম্বর দিয়েছিলো, কিন্তু বিকাশ নম্বরগুলো বন্ধ পাওয়া যাচ্ছে।
আব্দুল্লাহর বাবা প্রবাসী বাদল হোসেন ৬ মাসের ছুটিতে বর্তমানে দেশে অবস্থান করছেন বলেও জানান মারফত আলী।
কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদাউস হোসেন বলেন, আব্দুল্লাহ নামে এক শিশু অপহরণের অভিযোগ পাওয়া গেছে। শিশুটিকে খুঁজে বের করার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ