Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শিক্ষার্থীদের যুগপযোগী করে গড়ে তোলতে মায়েদের বিকল্প নেই

চট্টগ্রাম জেলা প্রশাসক

সীতাকুন্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ১১:৪২ পিএম

শিক্ষার্থীদের মানসম্মত যুগপযোগী করে গড়ে তোলতে হলে মায়েদের ভ‚মিকার কোনো বিকল্প নেই। মায়েরা ইচ্ছে করলে তার সন্তানদের সু-নাগরিক হিসেবে গড়ে তোলতে পারে। গতকাল উপজেলা মিলনায়তনে আয়োজিত মানসম্মত প্রাথমিক শিক্ষার প্রয়োজনীয়তা ও গুরুত্ব সম্পর্কে সচেতন করার উদ্দেশ্যে অভিভাবক সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াছ হোসেন এ কথা বলেন।
সীতাকুÐে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি কোমলমতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও স্কুল পোশাক বিতরণ, শিক্ষা প্রতিষ্ঠানকে বাদ্যযন্ত্র প্রদান, মেধাবী শিক্ষর্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়ের সভাপতিত্বে ও সমাজ সেবা কর্মকর্তা লুৎফুরনেছা বেগমের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম আল মামুন, উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) সৈয়দ মাহাবুবুল হক, ভাইস চেয়ারম্যান আলাউদ্দীন আল সাবেরী, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আ.ম.ম দিলশাদ, সীতাকুÐ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সৌমিত্র চক্রবর্তী, উপজেলা প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ