Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনালী ও জনতা ব্যাংকে নতুন চেয়ারম্যান

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম


 রাষ্ট্রায়ত্ত সোনালী ও জনতা ব্যাংকের নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন যথাক্রেেম বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর জিয়াউল হাসান সিদ্দিকী এবং অর্থনীতিবিদ ও বাংলাদেশ অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক ড. জামালউদ্দিন আহমেদ এফসিএ।
গত মঙ্গলবার (২০ আগস্ট) অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সহকারী সচিব শেখ সিদ্দিকুর রহমানের সই করা প্রজ্ঞাপনে জিয়াউল হাসান সিদ্দিকীকে সোনালী ব্যাংকে নিয়োগ দেয়ার কথা জানানো হয়।
প্রজ্ঞাপনে বলা হয়, সোনালী ব্যাংকের পরিচালনা পরিষদের পরিচালক ও চেয়ারম্যান হিসেবে বাংলাদেশ ব্যাংকের সাবেক ডিপুটি গভর্নর জিয়াউল হাসান সিদ্দিকীকে তার যোগদানের তারিখ থেকে তিন বছর মেয়াদে নিয়োগের উদ্দেশ্যে ব্যাংক কোম্পানি আইন, ১৯৯১ এর বিধান মোতাবেক বাংলাদেশ ব্যাংকের অনুমোদন গ্রহণসহ প্রয়োজনীয় কার্যক্রমের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো। এদিকে একই দিনে অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের উপসচিব মোহাম্মদ আবদুল আওয়ালের সই করা চিঠিতে জনতা ব্যাংকে ড. জামালউদ্দিন আহমেদকে নিয়োগ দেয়ার কথা বলা হয়েছে। তাকেও আগামী তিন বছরের জন্য নিয়োগ দেয়া হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনালী

২৭ অক্টোবর, ২০২২
২৬ সেপ্টেম্বর, ২০২২
২৫ সেপ্টেম্বর, ২০২২
১৫ সেপ্টেম্বর, ২০২২
৬ সেপ্টেম্বর, ২০২২
২ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ