Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জনসচেতনতায় ফুলপুর মেয়রের লিফলেট বিতরণ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

ডেঙ্গু ও চিকুনগুনিয়া বিষয়ে সচেতনতা কর্মসূচির অংশ হিসেবে গত রোববার ও সোমবার ময়মনসিংহের ফুলপুর পৌর এলাকায় লিফলেট বিতরণ করেণ মেয়র মো. আমিনুল হক।
ফুলপুর পৌরসভার উদ্যোগে ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধে জনগণকে সচেতনতার জন্য এই লিফলেট বিতরণ করা হয়।
লিফলেট বিতরণের সময় মেয়র মো. আমিনুল হক ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধে জনগণকে সচেতন হওয়ার আহ্বান জানিয়ে বলেন, আসুন নিজ আঙ্গিনা পরিস্কার রাখি, সবাই সুস্থ থাকি। বৃষ্টি হলে কোথাও পানি জমে থাকলে ডেঙ্গুর বাহক এডিস মশা দ্রুত বিস্তার লাভ করে। তাই বাসা বাড়ির আশপাশে এবং এলাকার যেখানে পানি জমে থাকে তা নিয়মিত পরিস্কার করতে হবে। ফুলের টব, প্লাস্টিকের পাত্র, পরিত্যাক্ত টায়ার, মাটির পাত্র, টিনের কৌটা, ডাবের পরিত্যাক্ত খোসা ইত্যাদিসহ ঘরের বাথরুমে কোথাও যেন পানি জমে না থাকে সেটা নিশ্চিত করতে হবে।
জনগণকে সচেতনতার জন্য এই লিফলেট বিতরণের সময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র হুমায়ুন কবির মিলনসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দ। সেই সাথে ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধে ফুলপুর পৌরসভার প্রতিটি ওয়ার্ডে একযোগে পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ