Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সাপের কামড়ে প্রাণ গেল সাপুড়ের

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

ত্রিশোর্ধ মো. রুবেল হাওলাদার সাপ ধরত। সাপের খেলা দেখাতো। হাত দিয়ে সাপের ফনা তুলতো। সেই সাপের কামড়েই প্রাণ গেল সাপুড়ে রুবেল হাওলাদারের। গত শনিবার ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার তারাবুনিয়া গ্রামে সাপের দংশনে অসুস্থ হলে রোববার সকালে তার মৃত্যু হয়। 

স্থানীয়রা জানায়, তারাবুনিয়া গ্রামের মো. হোসেন আলীর ছেলে সাপুড়ে রুবেল হাওলাদার শনিবার বিকেলে তার পালিত সাপের ঝাঁপি দিয়ে বিষধর সাপ বের করছিলো। এ সময় একটি সাপ তাকে দংশন করে। এতে সে গুরুতর অসুস্থ হয়ে পরে। স্বজনরা তাকে পার্শ¦বর্তী ছোনাউটা মোল্লাখালী এলাকার এক মহিলা ওজার কাছে নিয়ে যায়। রাতভর ঝাড়ফুক দেয়ার পর কোন কাজ হয়নি। রোববার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (আমুয়া) নেয়ার পর চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। নিহত রুবেল হাওলাদার দুই সন্তানের জনক ছিলেন।
স্বজনরা জানায়, রুবেল তাদের আগেই জানিয়েছিল তাকে সাপে কাটলে কোন ডাক্তার কিংবা ওজা দেখানোর প্রয়োজন নেই। বাড়ির মসজিদে একদিন একরাত শোয়াইয়া রাখলে এমনিতেই সে বেঁচে উঠবে। এমন ধারনায় রোববার নির্ধারিত সময় তাকে জানাজা দেয়া হয়নি।
সাবেক ইউপি সদস্য এনামুল হক রেন্টু বলেন, ঘটনাটি মর্মান্তিক। সঠিক সময়ে চিকিৎসা করালে হয়তো তার প্রাণরক্ষা হতো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ