Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কালকিনিতে মুমূর্ষু অবস্থায় গলাকাটা গৃহবধূ নদী থেকে উদ্ধার

প্রকাশের সময় : ৯ জুন, ২০১৬, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা :মাদারীপুরের কালকিনি উপজেলার বাঁশগাড়ী এলাকায় রেবা বেগম (৩০) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার সকালে আড়িয়াল খাঁ নদীর বাঁশগাড়ী লঞ্চঘাটের পশ্চিম পাড় থেকে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করা হয়। আহত গৃহবধূ বাশঁগাড়ি এলাকার উলারচর গ্রামের আকতার হাওলাদারের স্ত্রী।
জানা যায়, বুধবার সন্ধ্যায় এই গৃহবধূ ঢাকায় যাওয়ার উদ্দেশে একাই বাড়ি থেকে বের হন।আজ বৃহস্পতিবার সকালে বাঁশগাড়ী লঞ্চ ঘাটের কাছে কচুরিপানার মধ্যে গলা কাটা অবস্থায় দেখতে পায় স্থানীয় লোকজন। নিকটস্থ খাসেরহাট পুলিশ ফাঁড়িতে খবর দিলে পুলিশ এসে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে। প্রথমে তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করলেও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে গৃহবধূর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি কৃপা সিন্ধু বালা জানান, হত্যার উদ্দেশ্যে গৃহবধূ রেবা বেগমকে গলাকাটা হয়েছিলে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ