Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে নিখোঁজ মেম্বার প্রার্থীকে অজ্ঞান অবস্থায় উদ্ধার

প্রকাশের সময় : ৯ জুন, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরাজিত মেম্বার প্রার্থী নজরুল ইসলামকে (৩২) নিখোঁজের দু’দিন পর অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়েছে।
আজ বৃহস্পতিবার ভোররাতে মাগুরা জেলার শালিখা উপজেলা থেকে তাকে উদ্ধার করা হয়।
অবস্থা আশঙ্কাজনক হওয়ায় নজরুলকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নজরুল ইসলাম যশোর জেলার বাঘারপাড়া উপজেলার ধলগ্রাম ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ড থেকে মেম্বর প্রার্থী ছিলেন। তিনি ওই ইউনিয়নের আগড়া গ্রামের সোহরাব হোসেনের ছেলে।
নজরুলের ভাই ডা. আবু মুছা বলেন, ‘নজরুলকে পায়ের তলায় বিদ্যুতের শক দেয়া হয়েছে। এছাড়া তার গোটা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।’
তিনি বলেন, গত সোমবার রাত সাড়ে আটটার দিকে তারাবীহ নামাজ পড়তে বাড়ি থেকে বের হওয়ার পর আর বাড়ি ফিরে আসেননি নজরুল। বহু খোঁজাখুঁজির পর কোথাও তার হদিস না পেয়ে মঙ্গলবার রাতে পরিবারের পক্ষ থেকে বাঘারপাড়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। বুধবার রাত সাড়ে ৩টার দিকে শালিখার জামতলায় মসজিদের সামনে এক ব্যক্তিকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখেন ওই মসজিদের ইমামসহ নামাজ পড়তে আসা কয়েকজন মুসল্লি। তারা নজরুলকে দ্রুত শালিখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার লোকজনের মাধ্যমে নজরুলের পরিবার তাকে উদ্ধারের খবর জানতে পারে। স্বজনরা ছুটে যান শালিখা হাসপাতালে। সেখানে কয়েক ঘণ্টা চিকিৎসাধীন থাকলেও জ্ঞান ফিরে না আসায় তাকে উন্নত চিকিৎসার জন্য নেয়া হয় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে। তার ভাই আবু মুছা দাবি করেন, সদ্য সমাপ্ত ইউপি নির্বাচনে তার ভাই নিজে মেম্বর প্রার্থী হলেও নৌকার পক্ষে প্রকাশ্যে প্রচারণা করেছেন। এ কারণে শত্রুতা বশত তার এই অবস্থা করা হতে পারে।
ধলগ্রাম ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সুভাষ দেবনাথ অভিরাম জানান, ‘নজরুল আমার নৌকা প্রতীকের নির্বাচন করেছিল। আর এ কারণেই হামলার শিকার হতে পারে সে।’
বাঘারপাড়া থানার ডিউটি অফিসার ফকির পান্নু বলেন, বিষয়টি সম্পর্কে আমরা অবগত আছি। নজরুল উদ্ধারের খবর পেয়ে এসআই শাহরিয়ারকে শালিখায় পাঠানো হয়েছিল। তবে ঘটনাস্থল শালিখা হওয়ায় আপাতত আমাদের কিছু করার নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ