Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

মিরপুরে চলন্তিকা মোড় বস্তিতে অগ্নিকান্ড

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

রাজধানীর মিরপুর-৭ নম্বর সেকশনের রূপনগর থানাধীন চলন্তিকা মোড় এলাকায় একটি বস্তিতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১৫টি ইউনিট কাজ করছে। শুক্রবার সন্ধ্যা ৭টা ২২ মিনিটে আগুনের সূত্রপাত হলেও রাত সোয়া ৯টা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি ফায়ার সার্ভিসের কর্মীরা।
গত রাত সোয়া ৯টায় ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার এরশাদ বলেন, প্রাথমিক কোনো ধরনের ক্ষয়ক্ষতি বা প্রাণহানির খবর জানা যায়নি। পাওয়া যায়নি অগ্নিকান্ডের কারণ।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঝিলপাড়ের বস্তির চারদিকে বহুতল ভবন থাকার কারণে ফায়ার সার্ভিসের গাড়িগুলো ঘটনাস্থলে পৌঁছাতে পারছে না। এ ছাড়া বস্তির পাশে গাড়ি চলাচলের জন্য কোনো রাস্তাও নেই। এছাড়া বাতাসের কারণে আগুন বহুতল ভবনের দিকে ছড়িয়ে পড়ছে। এ কারণে ভবনের বাসিন্দারা দিগ্বিদিক ছোটাছুটি করছেন।
ঝিলপাড় বস্তির বাসিন্দা রহিত বলেন, এখানে প্রায় সাত হাজার ঘর রয়েছে। ভেতরে অনেক লোক আটকা পড়ে আছে। আমিও ভেতরে ছিলাম। অনেক কষ্টে বেরিয়ে এসেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ