Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে ‘বন্ধুকযুন্ধে’ জেএমবি সদস্য নিহত

প্রকাশের সময় : ৯ জুন, ২০১৬, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুলিশের সঙ্গে কথিত বন্ধুক-যুদ্ধে গুলিবিদ্ধ হয়ে জেএমবির এক সদস্য নিহত হয়েছেন। নিহতের বয়স ৩৫-৩৮ হবে। এসময় ঘটনাস্থল থেকে গোলাবারুদসহ দেশী অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। উপজেলার শিবপুর ইউনিয়নের মালঞ্চা গ্রামের জাহাঙ্গীরের বাড়িতে বুধবার দিবাগত রাত পৌনে ২টার দিকে এ ঘটনা ঘটে।
পুলিশের দাবী, নিহত ব্যক্তি নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির সক্রিয় সদস্য। গোপন বৈঠককালে পুলিশ অভিযান টের পেয়ে নিহত ব্যক্তিসহ সংঘবদ্ধ জেএমবির সদস্যরা পুলিশের উপর গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালালে ঘটনাস্থলে জেএমবির সদস্য গুলিবিদ্ধ হয়ে মারা যান।
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক এ তথ্য নিশ্চিত করে জানান, চিহ্নিত জেএমবির ক্যাডার মো. জাহাঙ্গীর হোসেনের বাড়ীতে বুধবার দিবাগত রাতে বেশ কয়েকজন জেএমপি সদস্য সংগঠিত হয়ে নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করছিল। খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশের একটি দল জাহাঙ্গীরের বাড়িতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের উদ্দেশে গুলি ছোড়ে জেএমবি সদস্যরা। এতে পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এসময় অন্যরা পালিয়ে গেলেও গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই এক জেএমবির সদস্য নিহত হয়।
তিনি আরও জানান, তাৎক্ষণিকভাবে নিহতের নাম পরিচয় জানা যায়নি। তার পরিচয় জানার চেষ্টা চলছে। ঘটনাস্থল থেকে গোলাবারুদসহ দেশী অস্ত্র উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে গোবিন্দগঞ্জ থানায় নিয়ে আসা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ