Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গৌরনদীতে কিশোরকে পিটিয়ে হত্যা

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

 বরিশালের গৌরনদীতে আকাশ সরদার (১৬) নামে মাছের পোনা বিক্রেতা এক কিশোরকে পিটিয়ে হত্যা করেছে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহত আকাশ উপজেলার বাঙ্গিলা গ্রামের হতদরিদ্র ভ্যানচালক মানিক সরদারের ছেলে। গৌরনদী উপজেলা সদরের গোবর্দ্ধন গ্রামের বাদামতলা এলাকার অবসরপ্রাপ্ত সেনা সদস্য শামছুল হক খানের বাড়িতে ভারাটিয়া ছিল আকাশ।
পুলিশ হত্যাকাÐের স্থান ও হত্যাকারীদের শনাক্ত করতে না পারলেও জড়িত সন্দেহে ওই বাড়ির অপর ভাড়াটিয়া মালয়েশিয়া প্রবাসী আব্দুর রহিম বেপারির স্ত্রী তাসলিমা বেগম (৪০) ও তার মেয়ে সিমাকে (১৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। আটক তাসলিমার স্বামীর বাড়ি যশোর জেলার শার্শা থানার নাভারন গ্রামে।
নিহত কিশোরের স্বজন, এলাকাবাসী ও পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় আকাশ সরদার তার খালাতো ভাই মহিন মোল্লার সাথে পার্শ্ববর্তী বাদামতলা রিকশা স্ট্যান্ডে যায়। নিহত কিশোর আকাশের মা নাসিমা বেগম জানান, তাদের একই বাড়ির অপর ভাড়াটিয়া মালয়শিয়া প্রবাসী আব্দুর রহিম বেপারির মেয়ে সিমা এলাকার কয়েকটি বখাটে ছেলেকে নিয়ে সম্প্রতি তার ঘরের ভেতরে দীর্ঘক্ষণ আড্ডা দেয়। এ ঘটনাটি প্রতিবেশীদের জানায় আকাশ। এ নিয়ে দুই পরিবারের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে সিমা ও তার মা তাসলিমা বেগম আকাশকে দেখে নেওয়ার হুমকি দেয়। ফলে এ হত্যাকাÐের পেছনে তাদের হাত থাকতে পারে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ