Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় ‘জরুরি সংবাদপত্র’ স্টিকার লাগানো মাইক্রোবাসসহ গ্রেফতার ৪, পিস্তল-গুলি উদ্ধার

প্রকাশের সময় : ৯ জুন, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ৫:৫৭ পিএম, ৯ জুন, ২০১৬

গাবতলি(বগুড়া)উপজেলা সংবাদদাতা : বগুড়ার গাবতলীতে পিস্তল ও ফেন্সিডিল’সহ ৪ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার গাবতলি সদর ইউনিয়নের চকবোচাই খরিয়াজান ব্রীজের নিকট থেকে তাদের গ্রেফতার করা হয়।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে থানা ওসি শাহীদ মাহমুদ খান সঙ্গীয় ফোর্স নিয়ে সদর ইউপি’র চকবোচাই খরিয়াজান ব্রীজের নিকট একটি সাদা মাইক্রোবাসের গতিরোধ করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাইক্রোবাস থেকে ৪জন যুবক পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের পাকড়াও করে ফেলে। পরে মাইক্রোবাস তল্লাসি চালিয়ে ১টি দেশি পিস্তল, ১রাউন্ড গুলি, ১টি ম্যাগাজিন, ৩ বোতল ফেন্সিডিল ও একটি জরুরী সংবাদ পত্রের ষ্টিকার’সহ ৪জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, বগুড়া গোদারপাড়ার দাড়িয়া বাবু হান্নানের ছেলে রাকিব হাসান (৩০), বারোপুর গ্রামের মৃত মোবারক আলীর ছেলে (মাইক্রোবাসের ড্রাইভার) সিরাজ আহম্মেদ (৩২), চকসূত্রাপুর এলাকার মিঠুর ছেলে রাব্বী খান (২৫) ও একই এলাকার মীর শহীদ শেখের ছেলে রিজান শেখ (৩৪)। এ বিষয়টি থানা ওসি শাহিদ মাহমুদ খান নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ