Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কচুয়ায় ঈদ পুনর্মিলনী ও লিফলেট বিতরণ

নিরাপদ সড়ক চাই

কচুয়া (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

চাঁদপুরের কচুয়া উপজেলা ‘নিরাপদ সড়ক চাই’ (নিসচা) শাখার উদ্যোগে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ঈদ পূণর্মিলনী ও সদস্যদের মাঝে পরিচয়পত্র বিতরণ করা হয়েছে। 

এ উপলক্ষে গতকাল শুক্রবার কচুয়া ডাকবাংলোর সভাকক্ষে আলোচনা সভায় নিরাপদ সড়ক চাই (নিসচা) কচুয়া উপজেলা শাখার সভাপতি জিসান আহমেদ নান্নু’র সভাপতিতে ও যুগ্ন সম্পাদক আমির হোসেন মজুমদারের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবক মো. জামাল হোসেন রাজু।
বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মো. আনোয়ার সিকদার, সংগঠনের সাধারণ সম্পাদক মুক্তার হোসেন মজুমদার, যুগ্ন সম্পাদক সফি উল্যাহ সফি, সাংগঠনিক সম্পাদক ডা. ইকবাল হোসেন, দপ্তর সম্পাদক মেহেদী হাসান রুবেল, ক্রীড়া সম্পাদক জিসান আহেমদ,সদস্য রায়হান মোল্লা, মোজাম্মেল তালুকদার, হারুনুর রশিদ প্রমুখ।
পরে কচুয়া পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়ক ও বাজারে সচেতনতার জন্য চালক ও যাত্রীদের মাঝে লিফলেট বিতরণ করা হয়। সভার শুরুতে নিরাপদ সড়ক চাই (নিসচা) কচুয়া উপজেলা শাখার বিভিন্ন সদস্যবৃন্দদের পরিচয় করানো হয় এবং সংগঠনের কার্যক্রম আরো গতিশীল ও সড়ক দুর্ঘটনা রোধে ব্যাপক প্রচারনার বিষয়ে আলাপ আলোচনা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ