Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বঙ্গোপসাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবি

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

বঙ্গোপসাগরে উত্তাল ঢেউয়ের তান্ডবে ১৩ জেলে নিয়ে দুটি মাছ ধরা ট্রলার ডুবে গেছে। পটুয়াখালীর কলাপাড়ায় পায়রা বন্দর চ্যানেলের বুড়াজালিয়া লাল বয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কয়েক ঘণ্টা সাগরে ভাসমান অবস্থায় থাকার পর মঙ্গলবার বিকালে অন্য একটি মাছ ধরা ট্রলারের জেলেরা ওইসব জেলেদের উদ্ধার করে। উদ্ধার হওয়া জেলেরা হলেন আব্দুল হকের ট্রলারের আব্দুল হক, বেল্লাল, মিজানুর, জলিল, সলেমান, আবু, জুয়েল ও মতিন এবং জহিরুল ইসলামের ট্রলারের জহিরুল, হারুন ফকির, কালাম, তরিকুল ও সোনা মিয়া। তাদের সবার বাড়ি কলাপাড়া উপজেলার লালুয়া ইউনিয়নের বুড়া জালিয়া গ্রামে বলে জানা গেছে।

ট্রলার মালিক জুহরুল ইসলাম জানান, মঙ্গলবার দুপুর দুইটায় তার ট্রলারটি পাঁচ জেলে নিয়ে ডুবে যায়। একই সময় অপর ট্রলার ডুবির ঘটনা ঘটে। এ ঘটনায় দুটি ট্রলার ও জেলেদের উদ্ধার করা হলেও ট্রলারের জাল ও অন্য মালামাল খুঁজে পাওয়া যায়নি বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ