Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে অজ্ঞান পার্টির ২১ সদস্য গ্রেফতার

গরুর হাটের ক্রেতা-বিক্রেতা ও ঘরেমুখো মানুষই টার্গেট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

রাজধানীতে পৃথক অভিযানে বিভিন্ন স্থান থেকে অজ্ঞান পার্টির ২১ সদস্যকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতাররা হলো- রতন চন্দ্র দে, নিজাম মোল্লা, স্বপন, সুমন ওরফে খোকন, লিটন, সাজ্জাদ হোসেন ওরফে সোহেল, রবি শেখ, পনু পেদা, আব্দুল বারেক, আলাউদ্দিন খান, মনির হোসেন ও মনিরুল ইসলাম ওরফে মিন্টু।
গতকাল শনিবার সকালে যাত্রাবাড়ী ও শ্যামপুর এলাকা থেকে অজ্ঞান পার্টির ১২ সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এছাড়া পৃথক অভিযানে ডিবির সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ অজ্ঞান পার্টির ৯ সদস্যকে গ্রেফতার করে। গতকাল দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে ডিএমপির অতিরিক্ত কমিশনার আবদুল বাতেন এসব কথা বলেন
ডিবি জানায়, গরুর পাইকার ও ক্রেতাদের নানা উপায়ে অজ্ঞান করে তাদের কাছে থাকা নগদ টাকা হাতিয়ে নেয়ার টার্গেট করেছিল অজ্ঞান পার্টির সদস্যরা। এছাড়া রাজধানীর রেলস্টেশন, বাস ও নৌ-টার্মিনালের যাত্রীদের অনেককে অজ্ঞান করে সর্বস্ব লুটে নিয়েছে তারা।
আবদুল বাতেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, ঈদুল আজহা উপলক্ষে গরুর ক্রেতা-বিক্রেতাসহ ঘরমুখো যাত্রী সাধারণকে ওষুধ প্রয়োগ করে অজ্ঞান করে তাদের সঙ্গে থাকা নগদ টাকা পয়সা কৌশলে হাতিয়ে নিতো তারা। তাদের কাছ থেকে ২৫০ পিস নকটিন ঘুমের ট্যাবলেট, ২০ পিস লজিকাম ট্যাবলেট ও ১৪ পিস ঝান্ডুবাম উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ