Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শ্রীনগরে সুন্দরী স্ত্রীর প্রতারনা সইতে না পেরে স্বামীর আত্মহত্যা

শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৯, ৯:৩০ পিএম

শ্রীনগর উপজেলায় সুন্দরী স্ত্রীর প্রতারণ সইতে না পেরে অসহায় স্বামী আত্মহত্যার অভিযোগ উঠেছে। গত শুক্রবার দুপোর ২টায় তন্তর ইউনিয়নের সন্ধাদিয়া গ্রামের আব্দুল খালেক মাদবর এর ছেলে জুলহাস মাদবর (৩৮) আত্মহত্যা করে।
স্থানীয় সূত্রে জানা যায়, জুলহাস দেশের বাইরে থাকতে একই গ্রামের নূও ইসলামের মেয়ে আয়েসা (২৪) এর সাথে মোবাইলে বিয়ে পরানো হয়। জুলহাস দেখতে কালো ছিলো। সে সরল বিশ্বাসে ভিটে বাড়ি সহ জীবনের সমস্ত উপার্জন সুন্দরী স্ত্রীর হতে তুলে দেয়। তার কিছুদিন পরেই তার স্ত্রী বাপের বাড়িতে চলে যায়।
জুলাসের পিতা আব্দুল খালেক মাদবর জানায়, আমার ছেলে তার স্ত্রীকে অনেক ভালো বাসতো। কিন্তু আমার ছেলের স্বরলতার সুযোগ নিয়ে সমস্ত কিছু লুটে বাপের বাড়িতে চলে যায়। ছেলে অনেক বার নিয়েআসতে গেলে তার শশুর বাড়ির লোগজোন মার ধর করে বের করে দিতো। এলাকার মেম্বারকে জানালে তার কিছুদিন পরেই ছেলের কাছে তালাক নামা পাঠিয়েদেয়।
তারপর থেকে ছেলে কারো সাথে দেখা ও কথাবলা বন্ধো করেদেয়। গত তিন মাস আগে আমরা আমার ছেলেকে ২য় বিয়ে করানো হয়। সে সাভাবিক হতে শুরু করে তার প্রথম স্ত্রী আয়েসা মোবাইলে আমার ছেলের সাথে যোগাযোগ করে ফিরে আসতে চাই। এপরেই আমার ছেলে ২য় স্ত্রীর সাথে খারাব আচারন করতে থাকে। পরে ২য় স্ত্রীও তাকে ছেরে চলেযায়। তার ১ম স্ত্রী আবার না আসতে চাইলে আমার ছেলে গলায় ফাসদিয়ে আত্মহত্যকরে।
এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ ইউনুচ আলী বলেন, লাশটি ময়না তদন্ত জন্য মুন্সীগঞ্জে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এই ব্যাপারে অপমৃত্যুর মমলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ