Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গজারিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবক নিহত

প্রকাশের সময় : ৮ জুন, ২০১৬, ১২:০০ এএম

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা : মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ভবেরচর বাস স্ট্যান্ড বহুমুখী উন্নয়ন সমিতি মার্কেটের সামনে বৈদ্যুতিক ছেঁড়া তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সুমন (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন সোলাইমান হোসেন (৩০) নামে অপর এক যুবক।
আজ বুধবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুমন উপজেলার গুয়াগাছিয়া গ্রামের আব্দুস সোবাহানের ছেলে। তারা দু’জনেই ভাড়ায় গাড়ি চালান।
জানা যায়, আজ বুধবার সকাল ১০টায় ভবেরচর বাস স্ট্যান্ডে বাউশিয়া বহুমুখী উন্নয়ন সমিতি মার্কেটের সামনে চালক সুমন ও সোলাইমান গাড়ি থামিয়ে যাত্রীর জন্য অপেক্ষা করছিলেন। সুমন তার গাড়ি থেকে নেমে সোলাইমানের গাড়ি ঘেঁষে দাঁড়িয়ে কথা বলছিলেন। এ সময় ওপর দিয়ে যাওয়া পল্লী বিদ্যুতের বৈদ্যুতিক তার হঠাৎ ছিঁড়ে গাড়িটির ওপর পড়লে বিদ্যুৎস্পৃষ্ট হয় সুমন। এ অবস্থা দেখে গাড়ির ভেতরে থাকা সোলাইমান বের হতে গেলে সেও বিদ্যুৎস্পৃষ্ট হয়। লোকজন দু’জনকে উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। সোলাইমান স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ