Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে অবসরপ্রাপ্ত শিক্ষককে কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা

প্রকাশের সময় : ৮ জুন, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ২:১২ পিএম, ৮ জুন, ২০১৬

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে আবু সাঈদ ওরফে নুরু মাষ্টার (৭০) নামে অবসরপ্রাপ্ত এক শিক্ষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাতে উপজেলার আজগানা ইউনিয়নের বেলতৈল উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নুরু মাষ্টার বেলতৈল গ্রামের মৃত রহম আলী সরকারের ছেলে। তিনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অবসরপ্রাপ্ত শিক্ষক ছিলেন।
পারিবারিক সূত্র জানান, দুই ছেলে ও স্ত্রী বাড়িতে না থাকায় মঙ্গলবার রাতে নুরু মাষ্টার বাড়িতে একাই ছিলেন। দুর্বৃত্তরা ঘরের টিনের বেড়া কেটে ঘরে ঢুকে তার মাথায় ধারুলু অন্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। সকালে নিহতের স্ত্রী বাড়িতে এসে ঘরের দরজা বন্ধ এবং টিনের বেড়া কাটা দেখতে পায়। পরে ঘরে ভেতরে প্রবেশ করে স্বামী নুরু মিয়াকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ লাশ উদ্ধার করেছে।
নিহত নুরু মাষ্টারের ভাতিজা শাহজাহান মিয়া জানান, তার আরেক চাচা মোয়াজ্জেম হোসেনকে ১৫ বছর আগে দুর্বৃত্তরা হত্যা করে লাশ নদীতে ফেলে দেয়া হয়েছিল। তিনি বলেন পূর্ব শত্রুতার জের ধরে এখন আবার আরেক চাচাকে হত্যা করা হলো। তিনি এই হত্যার দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।
এ ব্যাপারে মির্জাপুর থানার ওসি তদন্ত তুহিন খান বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে খুনিদের আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ