Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সালামের জবাব শোভন দিলেন থাপ্পড়ে

বিশ্ববিদ্যালয় রিপোর্টার : | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

শোকের মাস আগস্ট উপলক্ষে বঙ্গবন্ধুর পলাতক ছয় খুনিকে প্রতীকী ফাঁসি ও আলোচনা সভা অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) হল শাখার এক নেতাকে থাপ্পড় দিয়েছেন ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন। গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকাতে এ ঘটনা ঘটে। যাকে থাপ্পড় মারা হয়েছে তিনি ঢাবি বিজয় একাত্তর হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দিদার মাহমুদ আব্বাস।
প্রত্যক্ষদর্শীরা জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যার পলাতক আসামিদের কুশপুত্তলিকায় ফাঁসি দেয়ার কর্মসূচি নেয় ছাত্রলীগ। ওই কর্মসূচিতে যোগ দিতে ছাত্রলীগের কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয় নেতারা প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের গাড়ি এসে টিএসসিতে পোঁছে। তখন উপস্থিত ছাত্রলীগের নেতা-কর্মীরা তাকে প্রটোকল দিতে ¯েøাগান ধরে। একপর্যায়ে গাড়িতে থাকা শোভনকে সালাম দিতে গিয়ে ছাত্রলীগের নেতা-কর্মীরা গাড়ির সামনে ধাক্কা-ধাক্কি শুরু করে।
একটু পরেই শোভন গাড়ি থেকে নেমে জটলা পাকিয়ে থাকা নেতা-কর্মীদের দিকে এগিয়ে আসেন। এসময় তিনি শতাধিক নেতাকর্মীর সামনে ও কর্মীর মুখে থাপ্পড় মেরে বসেন।



 

Show all comments
  • kamrul hasan ৭ আগস্ট, ২০১৯, ১০:৫৭ এএম says : 0
    he is a rubbish leader & fake
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ