Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শিবচরের মুক্তিযোদ্ধা মান্নান খানের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম


মাদারীপুর জেলার শিবচর উপজেলার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এএইচ আঃ মান্নান খান (৭৫) দীর্ঘ রোগ ভোগের পর গতকাল বঙ্গবন্ধু মেডিকেলে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আঃ মান্নান খান ১৯৬৫ সালে বরহামগঞ্জ কলেজের ভিপি, ৭১ এর মহান মুক্তিযুদ্ধের মুজিব বাহিনীর থানা কমান্ডার ছিলেন। তিনি তার নিজ উমেদপুর ইউনিয়ন পরিষদে একাধারে দীর্ঘ ২৮ বছর চেয়ারম্যান হিসাবে কৃতিত্বের সাথে দায়িত্ব পালন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা এক পুত্রসহ বহু আত্মীয় স্বজন বন্ধুবান্ধব শুভাকাঙ্খী গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের মৃত্যুতে বাংলাদেশ জাতীয় সংসদের চীপ হুইপ নূরে আলম চৌধুরী লিটন, সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান, বর্তমান পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীমসহ অনেকেই শোক প্রকাশ করেছেন।

মরহুমের এক কন্যা বিদেশ থেকে দেশে ফিরলে শিবচর উপজেলা মাঠ চত্ত¡রে আগামীকাল বুধবার সকাল ১০ টায় জানাজা অনুষ্ঠিত হবে এবং পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ